Home / Entertainment / স্প’র্শিয়া বলেন, ‘প্যারা সব তাড়িয়ে দিয়েছি, কখনো প্রে’ম করিনি এমন কথা বলব না !

স্প’র্শিয়া বলেন, ‘প্যারা সব তাড়িয়ে দিয়েছি, কখনো প্রে’ম করিনি এমন কথা বলব না !

সময়ের আ’লো’চি’ত নায়িকা অর্চিতা স্প’র্শিয়ার জন্ম’দিন ৮ ডিসেম্বর। এদিন আশুলিয়ায় তিনি একটি অনুষ্ঠানের আয়োজন করেছেন। এই অনুষ্ঠানে শুধু জন্ম’দিন পালন নয়, তিনি ব্যবসায়িক বিষয়েও নতুন একটা ঘোষণা দিবেন বলে নিমন্ত্রণ মেসেজে উল্লেখ করেছেন।

নতুন এই প্রকল্পটি কি সে বিষয়ে তিনি কিছু বলেননি। তবে আত্মীয়-স্বজন, পরিবার ও বন্ধু-বান্ধব অর্থাৎ যাদের সঙ্গে চলে তিনি বেড়ে উঠেছেন তাদেরকে শুভেচ্ছা জানিয়ে আমন্ত্রি স্থানে উপস্থিত থাকতে অনুরোধ করেছেন। স্প’র্শিয়ার নিজস্ব একটি প্রযোজনা প্রতিষ্ঠান রয়েছে। সেটির নাম কচ্ছপ। এখান থেকে ইভেন্ট, নাট’ক বা তথ্যচিত্রসহ বিভিন্ন নির্মাণ কাজ করা হয়ে থাকে।

এছাড়া নায়িকা হিসেবে তিনি দুটি ছবিতে কাজ করেছেন। দুটি ছবিই অনুদানের অর্থ সহযোগিতায় নির্মিত হচ্ছে। একটি হলো রোজিনা পরিচালিত ‘ফিরে দেখা’ এবং অ’পরটি জেডএইচ মিন্টু পরিচালিত ‘ক্ষমা নেই’।প্রশ্ন হচ্ছে, ফিরে দেখা ছবির কেন্দ্রীয় চরিত্রে অ’ভিনয় করছেন রোজিনা নিজেই। তার বিপরীতে নিয়েছেন ইলিয়াস কাঞ্চনকে। কিন্তু নিরবের বিপরীতে নায়িকা কে হবেন? রোজিনা কাউকে খুঁজছিলেন। তিনি ঘরে বসেই অনেককে দেখেছেন। তার পছন্দ হয়ে গেল স্প’র্শিয়াকে।

জেডএইচ মিন্টু বললেন, ‘আমি স্প’র্শিয়াকে চিনতাম না। যখন জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জুরি বোর্ডে ছিলাম, তখন তার কিছু ছবি দেখেছি। ছবিগুলো দেখে মনে হলো মে’য়েটি বেশ ভালো অ’ভিনয় করে। তাকে নেওয়া যেতে পারে।’ ক্ষমা নেই ছবিতে কয়েকদিন কাজ করার পর জেডএইচ মিন্টু বলেন, ‘স্প’র্শিয়ার সঙ্গে কাজ করে আমা’র বেশ ভালো লেগেছে।

মে’য়েটি ভালো অ’ভিনয় করে। বিশেষ তার জন্য কোনো প্যারা নেই। তাকে নিয়ে শান্তিপূর্ণভাবে কাজ করা যায়।’ নিজের স’ম্প’র্কে হাসতে হাসতে স্প’র্শিয়া বলেন, ‘প্যারা সব তাড়িয়ে দিয়েছি। আমি কখনো প্রে’ম করিনি এমন কথা বলব না।

এখন কোনো প্রে’ম নেই। বিয়ে যখন হওয়ার হবে। তবে নিজের মতো করে একটি জগত গড়ে তুলেছি। তাতে আমি ভালো আছি।’ উল্লেখ করার বিষয় হলো, নায়িকারা সব জন্ম’দিনেই বিয়ের কথা ঘোষণা দিয়ে থাকেন। জন্ম’দিনে স্প’র্শিয়া কি ঘোষণা দিতে পারেন – ব্যবসায়িক, নাকি অন্য কিছু বুঝা যাচ্ছে না।

About Desk Four

Check Also

দিরিলিস আরতুগ্রুলের অভিনেতা আয়বার্ক পেকান মারা গেছেন

খ্যাতনামা তুর্কি অভিনেতা আয়বার্ক পেকান মারা গেছেন। ফুসফুস ক্যানসারে আক্রান্ত ছিলেন ৫১ বছর বয়সি তুর্কি …

Leave a Reply

Your email address will not be published.