Home / Health / আউটডোরে ফিটনেস চর্চা করবেন কীভাবে? টিপস দিলেন মীরা রাজপুত

আউটডোরে ফিটনেস চর্চা করবেন কীভাবে? টিপস দিলেন মীরা রাজপুত

রিং ধরে অনায়াসেই মীরার মতো আউটডোরে ফিটনেস চর্চা করতে পারেন আপনিও। শরীর নিয়ে হামাশেই সচেতন মীরা রাজপুত। সামাজিক মাধ্যমে প্রায়শই ফিনেস, ফ্যাশন, খাদ্যাভ্যাস সম্পর্কিত নানা টিপস অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন তিনি। সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ফিটনেস সম্পর্কিত পোস্ট করেছেন মীরা।

গ্ল্যামার আর ফ্যাশনের মামলায় অনায়াসেই যে কোনও নায়িকাকে টক্কর দিতে পারেন তিনি। শাহিদ ঘরনির নিজেরও আলাদা পরিচয় আছে। সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েনশার মীরা। দুই সন্তানের মা হয়েও নিজেকে দারুণ মেনটেইন করেছেন তিনি। এবার রিং-এর সাহায্যে জিম করছেন মীরা। বাড়ির বাইরে অনায়াসে কীভাবে জিম করবেন সেই টেকনিক জানালেন মীরা।

ভিডিয়োতে মীরাকে স্পোর্টস ব্রা-এর সঙ্গে, কালো টাইট ফিট প্যান্ট পরে দেখা গেছে। ক্য়াপশনে তিনি লেখেন, ‘ব্যস্ত, রিংয়ের সাহায্যে নতুন কিছু করার চেষ্টা করছি’। রিং ধরে ওয়ার্ক আউস সারছেন তিনি। এই প্রথমবার এই ধরণের ওয়ার্ক আউট করছেন সেটা জানাতে ভোলেননি তিনি।

মূলত পেটের অ্যাবসের জন্য এই ওয়ার্ক আউট করা হয়। মীরার সামাজিক মাধ্যমের দেওয়ালে উঁকি দিলে ফিটনেস সম্পর্কিত একাধিক ভিডিয়ো উঠে আসবে।

২৬ বছরের মীরার এই ফিটনেস ভিডিয়ো নিয়ে চর্চা তুঙ্গে। বলিউড থেকে দু-হাত দূরত্ব বজায় রাখেন মীরা রাজপুত, অভিনয়ে আসার কোনও ইচ্ছা নেই তাঁর। কিন্তু গ্ল্যামার আর ফ্যাশনের মামলায় অনায়াসেই যে কোনও নায়িকাকে টক্কর দিতে পারেন তিনি। পাশাপাশ ডায়েট করে, জিম করে একেবারে ফিট অ্যান্ড ফাইন তিনি৷

২০১৫ সালের জুলাই মাসে সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা শাহিদ কাপুর ও মীরা রাজপুত। বর্তমানে তাঁদের দুই সন্তান। মীরা মাত্র ২০ বছর বয়সে শাহিদের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন। এক বছরের মধ্যেই তাঁদের প্রথম কন্যাসন্তান হয় মিশা। ২০১৮ সালে তাঁদের পুত্র সন্তান জৈনের জন্ম হয়। কোনো বলি সুন্দরীর থেকে কম যাননা তিনি।

Check Also

চোখকে সুস্থ রাখতে নিয়মিত করুন এই ৩টি ব্যায়াম

আমরা বাহু, পা, পেট এমনকি পিঠের ব্যায়াম করি। কিন্তু আমরা কি কখনো ভেবেছি চোখের ব্যায়ামের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *