Home / অপরাধ জগত / ঘটনাটি ঘটেছে নড়াইলের লোহাগড়া সরকারি আদর্শ মহাবিদ্যালয়ের ছেলেদের মেসে… বিস্তারিত ঘটনাটি দেখুন… সুত্রঃ দিগন্ত

ঘটনাটি ঘটেছে নড়াইলের লোহাগড়া সরকারি আদর্শ মহাবিদ্যালয়ের ছেলেদের মেসে… বিস্তারিত ঘটনাটি দেখুন… সুত্রঃ দিগন্ত

নড়াইলের লোহাগড়া সরকারি আদর্শ মহাবিদ্যালয়ের ছেলেদের মেসে মেয়ে নিয়ে যাওয়ার প্রতিবাদ করায় নাজমুল (১৮) নামে দ্বিতীয় বর্ষের এক শিক্ষার্থীকে কুপিয়ে জখম করা হয়েছে। মারপিটে আহত হয়েছে আরো দুজন। শনিবার সকাল ১০টার দিকে কলেজ প্রাঙ্গণে এ হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত নাজমুলকে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে তাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত নাজমুল লোহাগড়া ইউনিয়নের চরবগজুড়ি গ্রামের আকবর খন্দকারের ছেলে।

এ হামলায় জড়িত অভিযোগে পুলিশ কলেজ প্রাঙ্গণ থেকে দেবী গ্রামের পারভেজকে গ্রেফতার করেছে। পারভেজ কলেজের প্রথম বর্ষের ছাত্র। এ ঘটনায় আহত নাজমুলের চাচা আনোয়ার খন্দকার বাদী হয়ে পারভেজসহ তিন জনের নাম উল্লেখ করে লোহাগড়া থানায় মামলা করেছেন।

কলেজ অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) হাসান আলী দেওয়ান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গত শুক্রবার বিকেলে দুটি ছেলে সরকারপাড়ার একটি মেসে এক মেয়েকে নিয়ে যায়। যারা মেসে মেয়ে নেয়ার প্রতিবাদ করেছে তাদের ওপর হামলা হয়েছে। তবে ওই দুটি ছেলে ও মেয়েকে চিহ্নিত করা সম্ভব হয়নি। লোহাগড়া থানার উপপরিদর্শক (এসআই) নিমাই চন্দ্র জানান, এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।